প্রিয় বন্ধু আমার ভুদায় বাড়া ঢুকিয়ে দিল 😍( বাস্তব ঘটনা)....

প্রিয় বন্ধু আমার ভুদায় বাড়া ঢুকিয়ে দিল ।। নতুন চটি গল্প ।।

Hot Bangla Choti: আমি অবন্তী!  দ্বাদশ শ্রেনীতে পড়াশুনা করছি বাবা মায়ের ছোট আদরের মেয়ে তাই অনেক বেশি বাদরামি শুরু করেছিলাম। এলাকার ছেলেদের সাথে প্রেম করে পার্কে গিয়ে লিপ কিস 😘 দুধ টিপ খাওয়া আর তাদের বাড়ার সাইজ জানার বিষয়ে ইয়ার্কি ফাজলামি শুরু করেছিলাম।  আমার দুধগুলোও বয়ফ্রেন্ডেদের হাতে টিপ খেতে খেতে প্রায় ৩৪ সাইজ হয়ে গেছিল। আর আমি যখন শাড়ি পরতাম আমার সেক্সি ফিগার অনেকেরই রাতের ঘুম কেড়ে নিতো। এভাবেই জীবন বেশ ভালো কাটছিলো!

হঠাৎ করে আমার এ সুখের জীবনের অবসান ঘটবে বুঝি নি  বাবা আমার জন্য একটা সম্বন্ধ ঠিক করলেন  বাবাকে নাকি এলাকার অনেকে নালিশ করেছে - আমি নাকি উচ্ছনে চলে 😌 গেছি, খারাপ হয়ে গেছি আরো অনেক কিছু। তাই বাবা আমার বিয়ে দিবেন। আমি সেদিন অনেক কাঁদলাম তবে সিদ্ধান্ত বদলালো না আমি তারপর ভাবলাম যাইহোক বিয়ে হলে তবুও তো নিয়মিত স্বামীর চুদা খেতে পারবো আর আঙ্গুলি মেরে কষ্ট করে রস ফেলতে হবে না।  সত্যি বলতে আমার অনেকগুলো Bf থাকলেও আমি আজ পর্যন্ত কাউকে চুদার সুযোগ দি নি, তবে ছেলেদের বাড়ার উপর আমার এক অদ্ভুত আকর্ষন তৈরি হয়েছিল। আমার মন সবসময় কোন এক স্মার্ট পুরুষের চুদা খাবো চুদা খাবো করতো😇

প্রিয় বন্ধু আমার ভুদায় বাড়া ঢুকিয়ে দিল ।। নতুন চটি গল্প ।।

প্রিয় বন্ধু আমার ভুদায় বাড়া ঢুকিয়ে দিল


Choti Story: কিছুদিন পর বিয়ের জন্য পাত্রপক্ষ আমাকে দেখতে আসলো পাত্র পক্ষ দুরের কেউ নয় আমার বাবার বন্ধু আশিশ কাকু তারই একমাত্র ছেলে  শান্তর সাথে আমার বিয়ের কথা বার্তা চলছে - একটা কথা বলতে ভুলে গিয়েছে, শান্ত আর আমি ছোটবেলায় একই স্কুলে পড়াশুনা করতাম, শান্ত আমার প্রিয় বন্ধু ছিল 🙂।
আমি লুকিয়ে জানালা দিয়ে তাকালাম শান্ত দেখতে অনেক স্মার্ট হয়েছে আহহ শান্তকে দেখেই মনের মধ্যে চুদা চুদা চুদা খাবো করতে লাগলো মনটা অস্থির হয়ে উঠতে লাগলো😌 আহ আহ বিয়ের পরে ফুলসজ্জার রাত হওয়া পর্যন্ত অপেক্ষা আমি করতে পারবো না আজই শান্তর চুদা খাবো যেমন করে হোক। একটু পর শান্তর পরিবার আর আমার পরিবারের কথা শেষ হলো। আমাকে আমার বাবা ডেকে পাঠালেন" অবন্তী অবন্তী এদিকে আসো" শান্ত এর পরিবারের সবাই আমাকে দেখে পছন্দ করলেন। শান্ত আমার মাই এর দিকে তাকিয়ে হা করে রইলো মনে হচ্ছিলো তখনই মাইগুলো চুষে খাবে। এরপর সবাই বললেন পাত্র পাত্রীকে কিছুটা সময় নিজেদের মধ্যে কথা বলার সুযোগ দিবেন সবাই একমত হলো, এরপর শান্ত আর আমি আমাদের বাড়ির উত্তরদিকের ঘরটিতে গেলাম।
ঘরে ঢুকেই দরজা লাগিয়ে দিলো শান্ত। এরপর আমি সোজাসোজি প্যান্টের উপর থেকে ওর বাড়াটা ধরে ফেললাম। ২-৩ বার খেচে দিয়ে বললাম:-
আমি : কেমন আছিস!  তুই তো অনেক স্মার্ট হয়ে গিয়েছিস আর বাড়াটা ও তো বেশ বড় আর মোটা করেছিস আহ .....😇
শান্ত: (একটু লজ্জার ভান ধরে) ইস রে আমার বাড়ার প্রশংসা করলি আর তোর দুধ গুলোও তো অনেক সুন্দর হয়েছে রে অবন্তী ( দুধে ছোট্ট করে একটা চাপ দিলো)। Bangla Choti Story.

প্রিয় বন্ধু আমার ভুদায় বাড়া ঢুকিয়ে দিল ।। নতুন চটি গল্প ।।

প্রিয় বন্ধু আমার ভুদায় বাড়া ঢুকিয়ে দিল 


আমি : হ্যা রে সব তো তোরই জন্য বানিয়ে রেখেছি তোকে সুখ দিবো বলেই 🙂 ( হাসতে হাসতে)
শান্ত : আহা রে তোর বয়ফ্রেন্ড আছে তাই না, ওরাই তো তোকে টিপে মাই বড় করে দিয়েছে
আমি : ( একটু লজ্জা পেয়ে) হ্যা রে তবে আজকের পর আর প্রেম করবো না আর আমি কারো সাথে হোটেল বা পার্কে গিয়ে চুদাচুদি ও করি নি (বিশ্বাস কর)
শান্ত: আহা রে উনি প্রেম করেছেন চুদাচুদি করেন নি কি বালের কথা - বল কি প্রমান আছে
আমি: (হাসতে হাসতে বললাম)  তুই আমাকে এখন চুদবি দেখ আমার গোলাপী গুদ আর সতীপর্দা ফাটেও নি, শুধুমাত্র তোর ধোনের গুতায়-ই ফাটবে এই প্রথম!
শান্ত : ঠিক আছে এখনই চুদবো 😌
আমি সুখের ঠেলায় শান্তকে জড়িয়ে ধরলাম। শান্ত লিপকিসে আমার ঠোট থেকে সব থুথু চুষে খেতে লাগলো আর ঘাড়ে,গলায় কিসে কিসে আমার সারা শরীরে চোদন খাওয়ার উত্তেজনা বাড়িয়ে তুললো😋আমিও শান্তর বাড়াটা প্যান্টের উপর থেকে খেচতে লাগলাম একটু পর শান্ত আমার দুধে হাত দিলো " সত্যি বলছি হবু স্বামীর হাতে দুধে টিপ খাওয়ার মজাই আলাদা "
শান্ত এরপর আমার শাড়িটা একটানে খুলে ফেলল আর ব্লাউজের হুকগুলো খুলে ব্রা এর উপর থেকে আমার মাইগুলো টিপতে লাগলো। আমি সুখে আহ আহ আহ আহ করতে লাগলাম অন্যদিকে আমি শান্তর প্যান্টের চেইন খুলে আখাম্বা বাড়াটা হাতে নিয়ে খেচতে শুরু করলাম। একটু পর শান্ত আমাকে খাটের উপর শুইয়ে ব্রা এর হুকগুলো খুলে আমার মাই এর বোটাগুলো চুষতে লাগলো,
"আহ সে কি সুখ " একবার ডানদিকের দুধটা একবার বামদিকের দুধটা মুখে নিয়ে চুষতে চুষতে আমাকে চোদন সুখে পাগলী করে দিচ্ছিলো 😌
একটু পর আমি শান্তকে বললাম " অনেক চুষাচুষি হয়েছে এবার তোমার বাড়াটা আমার ভুদায় ঢুকাও সোনা " বেশি দেরি হলে বাবা - মা সন্দেহ করবে আর তাছাড়া বিয়ের পরে তো আমি তোমারই তখন মজা করে চুদো 😇  

প্রিয় বন্ধু আমার ভুদায় বাড়া ঢুকিয়ে দিল ।। নতুন চটি গল্প ।।

প্রিয় বন্ধু আমার ভুদায় বাড়া ঢুকিয়ে দিল


Bangla Choti: শান্ত আমার কথা বুঝতে পারলো তাড়াতাড়ি নিজের প্যান্টের হুকটা খুলে প্যান্ট খুলে ফেলল তারপর আমার পেটিকোট খুলে আমাকে সুইয়ে দিল আমার দুই পা ফাক করে আমার ভুদায় কিছুসময় একটা আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুলচোদা করতে লাগলো আমি ও অনেক সুখে আহ আহ করতে লাগলাম শান্তকে বললাম প্লিজ তাড়তাড়ি তোমার বাড়াটা ঢুকাও শান্ত, বাড়ার মুন্ডিতে একটু থুথু লাগিয়ে আমার ভুদায় আখাম্বা মোটা বাড়াটা সেট করে দিলো এক ঠাপ,
আমি ব্যাথায় 😔চিৎকার করে উঠলাম,
শান্ত একটু আস্তে করো
একটু পর শান্ত আরেকটা ঠাপে  ওর পুরো বাড়াটা ঢুকিয়ে দিলো আমি আবার ও ব্যাথায় চিৎকার করে উঠলাম বুঝতে পারলাম সতীচ্ছেদ হয়েছে শান্ত ও বুঝতে পারল আমার সতীচ্ছেদ হয়েছে, একটু রক্ত ও বেরিয়ে এল শান্ত তাড়াতাড়ি রুমাল দিয়ে রক্ত মুছে দিয়ে মনের সুখে আবারও ঠাপাতে শুরু করল,
শান্তর প্রতিটি ঠাপে বাড়াটা আমার জরায়ুতে লাগছিলো আমি সুখে আহ আহ আহ উমমম উমমম শান্ত জোরে দাও আহ আহ ওমমম ওহ ওহ ওহ ওহ করতে লাগলাম😌
আমার কথা শুনে শান্ত ও আরো জোরে ঠাপাতে শুরু করলো একটু পর আমার কামরস বেরিয়ে গেল, আমার কামরসে ভুদাটা অনেক পিচ্ছিল হয়ে গেল, শান্ত আখাম্বা বাড়াটা দিয়ে আরো জোরে ঠাপাতে লাগলো  আর ২ হাতে আমার মাইগুলো দলাই মলাই করতে লাগলো,

প্রিয় বন্ধু আমার ভুদায় বাড়া ঢুকিয়ে দিল ।। নতুন চটি গল্প ।।

প্রিয় বন্ধু আমার ভুদায় বাড়া ঢুকিয়ে দিল


আহ আহ কি সুখ একটু পর শান্ত ও রামঠাপ দেওয়া শুরু করলো প্রায় ১৫ মিনিট এভাবে ঠাপানোর পর আরো কয়েকটা রাম ঠাপ দিয়ে শান্ত আমার ভুদার মধ্যে ওর গরম গরম বীর্য ঢেলে দিল! Bangla Sex Story.

শান্ত এবার ক্লান্ত হয়ে আমার পাশে শুয়ে পড়লো একটু পর নেতিয়ে পড়া ধোনটা আমার ভুদা থেকে বের করে নিলো আর একটা কিস করে বলল " অবন্তী তাড়াতাড়ি শাড়ি পরে নেও অনেক দেরি হয়ে গেছে " 😋
আমি ও শান্তর বাড়াটায় একটা কিস করে তাড়াতাড়ি শাড়ি পরে নিলাম শান্ত ও তাড়াতাড়ি প্যান্ট 👖পরে নিলো।
এর কিছুদিন পর অভিভাবকদের মতামতে আমাদের বিয়ে হয়ে গেছে আমরা এখনো চুদাচুদি করি তবে আমি আর শান্ত এখনো বিয়ের আগে লুকিয়ে সেই চুদাচুদি করার দিনটাকে অনেক মিস করি 😇
আমার প্রিয় বন্ধু শান্ত বিয়ের আগে ও আমার ভুদায় বাড়া ঢুকিয়ে আমাকে সুখ দিয়েছিলো আর এখন স্বামী  হয়েও আমাকে নিয়মিত চুদে অনেক সুখে রেখেছে 😇


ভালো লাগলে অবশ্যই comments ও share করবেন 💕

আরও পড়ুন:

১. দুজনের বেডরুমের মাঝখানে একটাই বাথরুম





Post a Comment

Previous Post Next Post