আমার নাম রাফি, আমি নবম শ্রেণিতে পড়ি। সামনে এসএসসি পরিক্ষা তাই পড়াতে অনেক সময় দিতে হচ্ছে। আমার বয়স ১৭+। আমার রুম এর পাশ দিয়ে মেইন সড়ক গেছে। একটু সুযোক পেলেই জানালা দিয়ে মেয়ে  দেখতাম।
আমার আন্টি ও  আপুদের অনেক ভাল লাগতো। দিনে একবার হাত দিয়ে মাল আউট করতাম। আমি একটু আংকে কাচা ছিলাম। তাই আম্মু বলল যে, তোর নাবিলা আপুর কাছ থেকে আংক শিখে নেস আমি নাবিলাকে বলে দিছি। আমি তো মহা খুসি নাবিলা আপুকে পেয়ে। নাবিলা আপু আমার চাচাতো বোন। বয়স ২৪। দুধ গুলা বেশ বড় বড় ৪০ হবে ও পাছাটা ও অনেক সুন্দর । ঢাকাতে লেখাপড়া করে। দুই মাসের জন্য বাসায় বেড়াতে এসেছে। আমি ভাবলাম দুপুরে গেলে সবচেয়ে ভালো হবে।  কারণ দুপুরে সবাই ঘুমায়। আমি দুপুরে গিয়ে দরজায় নক করলাম।  আপু দরজা খুলে দিল। আপুকে দেখেই তো আমার মাথা খারাপ হয়ে গেল। হাতাকাটা একটা স্লিভলেস সাদা জামা পড়ছে তার নিছে কাল ব্রা পড়ছে। আর নিচে একটা ব্রাউন কালার প্যান্ট পড়ছে। আমি থ মেরে দাঁড়িয়ে আছি। আপু বলল কিরে ভিতরে আসবি নাকি দাঁড়িয়ে থাকবি। আমি ভিতরে আসলাম। আমরা টেবিলে বসে অংক করতে লাগলাম। আমি বাসায় ফিরে আপুর কথা মনে করে  সাথে সাথে মাল আউট করলাম। রাতে আরও একবার করলাম। আর মনে মনে ভাবতে লাগলাম কিভাবে আপুকে চোদা যায়।  এভাবে ১০/১২ দিন চলতে থাকলো। আমি সুযোগের আসাই থাকলাম। একদিন আমি আপুদের বাসায় গিয়ে দেখি বাসায় কেউ নাই। চাচা চাচী বলে ডাক দিলাম কোন সারা  নাই। আপুর রুম এ গিয়ে ডাক দিলাম, আপু সারা দিয়ে বলল, আমি গোসল করছি তুই বস। আব্বু আম্মু বাসাই নাই বাহিরে গেছে। আসতে দেরি হবে। আমি বসে বসে ভাবতে লাগলাম কিভাবে আপুর গোসল দেখা যায়।

হটাৎ করে আপু আমাকে ডাক দিয়ে বলল, আমি ভুল করে তোয়ালেটা খাটে রেখে এসেছি একটু দিয়ে যা।
আমি তো অস্থির হয়ে তোয়ালে নিয়ে আপুর বাথরুমের দরজায় নক দিলাম। আপু বলল দরজা খোলা আসে ভিতরে এসে দিয়ে যা। আমি গিয়ে দেখি আপু ওড়না শরীরে পেচিয়ে গায়ে পানি দিচ্ছে। আমি হা মেলে চেয়ে থাকলাম। আপুর শরীর দেখে আমার সোনা ধরফর করে লাফ দিয়ে প্যান্ট উচু হয়ে উঠে।  আপু আরচোখে দেখে মুখটা হা করে বলে তুই বাহিরে যা আমি আসতেছি।

আপু গোসল শেষ করে আমাকে বলল আর একটা উপকার কর, আমি বললাম কি? সে বলল যে আমার ব্রা টা ছাদে শুকাতে দিছি নিয়ে আয়।  আমি তারাতারি করে গিয়ে ব্রা টা নিয়ে আসলাম। আপু বলল ব্রা টা পড়ায়ে দিবি নাকি? আমি শুনে তো আকাশে উচিত গেলাম।  আমি আমতা আমতা করতে লাগলাম, আপু আমাকে দেখে বলল আমি জানি তুই আমাকে পছন্দ করিস। আরও বলল তুই যখন প্রথম আমাদের বাড়িতে  আসিস সেদিনই আমি বুজতে পারছি যে তুই আমার কাছে পড়তে আসিস না আমাকে দেখতে আসিস।

এসব কথা শুনে আমি তো লজ্জাই লাল হয়ে গেলাম। আমি আর দেরি না করে আপুর দুধে হাত দিলাম। হাত দেয়ার সাথে সাথে আপু আমাকে জড়ায়ে ধরে বলল অনেক দিন ধরে কেউ চোদেনি আজ তোর সোনার জোড় কত দেখব। আপু কথা বলতে বলতে আমার প্যান্ট টা খুলে নিল। আমার সোনায় হাত দিয়ে বলে তোর সোনা তো অনেক বড়। এটা দিয়ে আমাকে রামচোদন দে।

আমি ধিরে ধিরে আপুর সব জামা খুলে নিলাম। আপুর শরীর দেখে পাগল হয়ে গেলাম। আমি বলে বসলাম আপু আমি তোমার ভোদা চুষতে চাই। আপু বলে চোষ। আমি জিভা দিয়ে আপুর ভোদাটা চুষে লাল করে দিলাম। আপু বলে আর পারতেসি না সোনাটা আমার ভোদায় ঢুকে দে। আমি ঢুকে দিলাম আর ধিরে ধিরে
চুদতে থাকি। আপু আহ আহ আহ উফ উফ করতে লাগলো। 
এর পড় আপুকে আর কোনদিন চুদার সুযোগ হয়নি। আজ ৬ বছর হইছে আপুর সাথে দেখা নাই। দেখা হলে
সুযোগ নিব।

Post a Comment

Previous Post Next Post